জামিন আবেদনের জন্য এমপি এনামুলের সাবেক স্ত্রী লিজা রাজশাহীর আদালতে

নিজস্ব প্রতিবেদক:



চাঁদাবাজি মামলায় নিম্ন আদালতে জামিন আবেদন করেছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হকের তালাকপ্রাপ্ত দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার লিজা। লিজা আজ বুধবার (১৮ নভেম্বর) রাজশাহীর চীফ মেট্রোপলিটন আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন। তবে আদালত বৃহস্পতিবার পুনরায় লিজাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

আয়শা আক্তার লিজার বক্তব্য- ভিডিও

আদালত থেকে বের হয়ে লিজা সাংবাদিকদের বলেন, ‘স্বামী (এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক) মিথ্যা মমালা করেছেন। আমি একজন রানিং (চলতি) এমপির বাসায় গিয়ে চাঁদা দাবি করলাম। তিনি আমাকে পুলিশে না দিয়ে, তার এতো লোকবল, এতো জনবল। উনি একজন পাওয়ারফুল (ক্ষমতাশীন) এমপি। আমি কি তার চেয়ে বেশি ক্ষমতাশীল মানুষ। যে তার কাছে চাঁদা দাবি করবো?

তিনি আরও বলেন, ‘আমি কি করবো, কোথায় যাবো, যেটা বুঝতে ছিনা (পারছিনা)। আজকে আট মাস যাবত আমাকে মিথ্যে মামলায় হ্যারেজম্যান্ট (হয়রানি) করা হচ্ছে। তিনি আমাকে বলেছিলেন, তুমি ফেসবুক থেকে সমস্ত কিছু সরিয়ে ফেলো। তুমি লেখো আমাদের মধ্যে সমাধান হয়ে গেছে। আমি তোমার মামলা তুলে নিবো। আমি তার কথা অনুযায়ি ফেসবুকে লেখে ছিলাম। আমাদের মধ্যে সমাধান হয়ে গেছে। এখন উনি আমাকে মিথ্যা মামলা দিয়ে হ্যারেজম্যান্ট (হয়রানি) করছেন।’

প্রসঙ্গত, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক পোস্ট দিয়ে আলোচনায় আসেন আয়শা আক্তার লিজা। এ নিয়ে সংবাদ প্রচার হলে বিষয়টি ভাইরাল হয়ে পড়ে।গত ৫ জুন ্এমপি এনামুলের এপিএস আসাদুজ্জামান ওই মামলাটি করেন।

স/আর