‘জানতাম না সার্জারি করানো নিয়ে বলিউডে মুখ খোলা নিষেধ’

এবার বলিউডের দলবাজি নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানালেন কোয়েনা মিত্র। তার অভিযোগ, প্লাস্টিক সার্জারি করানোর কারণে তাকে রীতিমতো একঘরে করে দিয়েছিল ফিল্ম ইন্ডাস্ট্রি।

আজতাককে দেওয়া এক সাক্ষাৎকারে কোয়েনা বলেছেন, ‘আমি জানতাম না বলিপাড়ায় সার্জারি করিয়ে সে ব্যাপারে মুখ খোলা নিষেধ। প্লাস্টিক সার্জারি নতুন কিছু নয়। তবে প্লাস্টিক সার্জারির বিষয়টি স্বীকার করতেই মনে হলো পুরো পৃথিবী আমার পিছনে পড়ে গেছে।’

তিনি বলেন, ‘সার্জারি করার পর তিন বছর ধরে ক্রমাগত মানসিক যন্ত্রণা সহ্য করতে হয়েছিল আমাকে। দেখলাম বলিপাড়ার অনেকেই আমার থেকে দূরত্ব রাখা শুরু করে দিলেন। আমাকে ঘিরে রাজ্যের নেতিবাচক খবর চলতে লাগল।

কোয়েনা আরও বলেন, ‘বলিউডে স্বজনপোষণ আছে ভীষণভাবে। রয়েছে দলবাজি। সেসবের শিকারও হয়েছি। সবরকমের আচরণ পেয়েছি। এক সময় সম্পূর্ণ বহিরাগত হয়েও বি-টাউনে দারুণ সব ছবির প্রস্তাব পেয়েছি, কাজ করেছি আবার যখন সবথেকে বেশি কাজের দরকার ছিল আমার তখন পাইনি। কোনও সহকর্মী সমর্থন করেননি আমাকে।’

উল্লেখ্য, কয়েক বছর ধরে পর্দায় দেখা যায় না কোয়েনাকে। একসময়কার পর্দা কাঁপানো এই আইটেম সুন্দরীর হাতে এখন বড়পর্দার কোনও কাজ নেই।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন