সংসদের ১২ তম অধিবেশন পরিচালনা কমিটির সদস্য হলেন এমপি এনামুল

নিজস্ব প্রতিবেদক:

১০ম জাতীয় সংসদের ১২ তম অধিবেশন পরিচালনার কমিটির সভাপতি মন্ডলির সদস্য নির্বাচিত হয়েছেন রাজশাহীর বাগমারা আসনের এমপি এনামুল হক। জাতীয় সংসদের স্পিকার ও ডেপুটি স্পিকারের উপস্থিতিতে রবিবার এ দায়িত্ব দেওয়া হয় এমপি এনামুলকে।

 

 

বিষয়টি নিশ্চিত করেছেন এমপি এনামুল হকের ঘনিষ্টজন মোল্লা আলতাফ হোসেন।

 

তিনি সিল্কসিটি নিউজকে বলেন. স্পিকার ডেপুটি স্পিকার মহোদয়ের অনুপস্থিতিতে সংসদ পরিচালনা কমিটির প্যানেলের সদস্য নির্বাচিত হয়েছেন এমপি এনামুল হক। এর জন্য তিনি বাগমারাবাসীর কাছেও দোয়া চেয়েছেন।

 

এদিকে এমপি এনামুল হক জাতীয় সংসদের ১২তম অধিবেশন পরিচালনার সভাপতি মন্ডলির সদস্য নির্বাচিত হওয়ায় বাগমারা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দিপনার সৃষ্টি হয়।

 

এমপি এনামুল সংসদ পরিচালনা কমিটি সভাপপতি মন্ডলির সদস্য নির্বাচিত হওয়ার খবর রোববার সন্ধ্যায় ছড়িয়ে পড়ার পরে বাগমারায় মিষ্টি বিতরণও করেন দলীয় নেতাকর্মীরা।

 

অপরদিকে দ ‘দফা নির্বাচিত সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক এই ধরণের গুরুত্বপূর্ণ দায়িত্ব এবারই প্রথম পালন করছেন। তবে ইতিপূর্বে সংসদীয় কমিটির বিভিন্ন পদে থেকে দায়িত্ব পালন করেন তিনি।

 

এমপি সন্ধ্যায় এলাকারবাসীর কাছে মুঠোফোনে খুদে বার্তা (এসএমএস) পাঠিয়ে তাদের কাছ থেকে দোয়া চেয়েছেন। সফলভাবে যাতে এই দায়িত্ব পালন করতে পারেন এজন্য তিনি জাতীয় সংসদের সদস্যদের কাছেও সহযোগিতা কামনা করেছেন।
এমপির এই মর্যদা লাভ করায় তাঁর নির্বাচনী এলাকার লোকজনও খুশি। তারা মোবাইল ফোন বা খুদে বার্তা পাঠিয়ে সাংসদকেও অভিভন্দন জানিয়েছেন। তাঁর এই সম্মান প্রাপ্তিতে অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমেও অভিভন্দন জানিয়েছেন।

 

স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ,  কৃষকলীগ, হিন্দুবৌদ্ধ খ্রীস্ট্রান ঐক্যপরিষদ, পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দও অভিভন্দন জানান। ভবানীগঞ্জ কলেজের অধ্যক্ষ হাতেম আলী এক বার্তায় সাংসদের এই সম্মান অর্জন ও গুরুত্বপূর্ন দায়িত্ব পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন। এজন্য সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন।

স/আর