জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে গোদাগাড়ীতে সংবাদ সম্মেলন

গোদাগাড়ী প্রতিনিধিঃ
জাাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে গোদাগাড়ীর সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন করেছেন গোদাগাড়ী উপজেলা মৎস্য অধিদপ্তর। ‘‘মাছচাষে গড়বো দেশ বদলে দেব বাংলাদে’’ এই স্লোগানের মধ্যদিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের প্রথম দিনে গোদাগাড়ী উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সপ্তাহ ব্যাপি বিভিন্ন কর্মসূচীর তুলে ধরেন।

তিনি জানান, দ্বিতীয় দিন বুধবার উদ্বোধনী অনুষ্ঠান ও র‌্যালি, তৃতীয়দিন বৃহস্পতিবার মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও বিকেলে মাছের পোনা অবমুক্ত করন। প্রামান্য চিত্র প্রদর্শন। চতুর্থ দিন শুক্রবার ফরমালিন বিরোধী অভিযান ও মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা, পঞ্চমদিন শনিবার বিভিন্ন স্কুল, কলেজে মৎস্য চাষ বিষয়ক আলোচনা ও প্রামান্য চিত্র প্রদর্শন। ৬ষ্ঠ দিন রবিবার হাটবাজার,জনবহুল স্থানে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধ করন সভা ও ভিডিও চিত্র প্রদর্শন। সপ্তম দিন সোমবার জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৭ মূল্যায়ন, পুরুস্কার বিতরনী ও সমাপনী অনুষ্ঠান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা জুনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ নাইমুল হক, গোদাগাড়ী প্রেস ক্লাবের সভাপতি এবিএম কামারুজ্জামান বকুল, দপ্তর সম্পাদক আব্দুল বাতেন, পৌর প্রেস ক্লাবের সভাপতি শহিদুল ইসলাম, সাংবাদিক সাইফুল ইসলাম, আব্দুল্লাহ-আল-মামুন প্রমুখ।

সংবাদ সম্মেলনে গোদাগাড়ী উপজেলার নদী ও পুকুরে মাছ চাষে করনীয় ও সচেতনতাসহ নানান দিক নিয়ে আলোচনা হয়।
স/শ