জাতীয় সম্মেলন সফল করার লক্ষে ঘাতক দালাল নির্মূল কমিটির সভা


নিজস্ব প্রতিবেদক :
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ৮ম জাতীয় সম্মেলন সফল করার লক্ষে জেলা ও মহানগরের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) রাজশাহী নগরীর লক্ষীপুর মোড় এলাকায় এই সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ত্রিশ লাখ শহীদ ও দুই লাখ সম্ভ্রম মা-বোন এবং মুক্তিসংগ্রামে আত্মহুতি দেয়া সকল প্রাণের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

কার্যনির্বাহী পরিষদের সভায় সভাপতিত্ব করেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির রাজশাহী জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান ও মহানগর সাধারণ সম্পাদক প্রকৌশলী তামিম শিরাজীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক অধ্যক্ষ কামরুজ্জামান, মহানগরের সভাপতি আবদুল লতিফ চঞ্চল, সাধারণ সম্পাদক অ্যাড. জোসনা আরা, মহানগর সহ-সভাপতি সাবেক উপাধ্যক্ষ রইসউদ্দিন, কল্পনা রায়, আশরাফুল ইসলাম সুলতান, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস আলম বিপ্লব, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মুরাদ আলী পলাশ, রনি সরকার, অর্থ সম্পাদক লুতফুল হক, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহী ইলাহি, মহানগর নির্মূল কমিটির সদস্য এপিপি শামিম আক্তার হৃদয়, নারী ইউনিটে সভাপতি হালিমা কুমকুম, সাধারণ সম্পাদক সাইমা খাতুন বিথী, যুব ইউনিটের সভাপতির মহিউদ্দিন মিঠু, সাধারণ সম্পাদক মাহফুজ, স্টুডেন্ট ফ্রন্টের সভাপতি ইখতিয়ার প্রামাণিক, সাধারণ সম্পাদক আরাফাত হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় আসন্ন জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে বিভিন্ন উপকমিটি গঠন করে ওয়ার্ড, মহানগর ও জেলা পর্যায়ে নানা কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।