জয়পুরহাটে সড়কে বাস উল্টে আহত ২৯

জয়পুরহাট প্রতিনিধি:

আহতদের মধ্যে পরিচয় পাওয়া ২১ যাত্রী হলেন- চাঁন মিয়া (৪০), রমজান আলী (৩০), মোছা. মৌসুমী (২৪), মোছা. লিজা (১৮), শাপলা (২৩), আবু হানিফা (৩০), রিপন (৩২), মারুফা (৩০), পয়কাম আলী (৩৫), আশা মনি (২৩), মাসুদা (৩২), শিউলি (২০), জিসান (১৮), রিয়া (১৫), রনি (১৫), রফিকুল ইসলাম (৫০), ইশতিয়াক (২২), মাহাবুল (২৩), ফাতেমা (২০), বাকের আলী (২৮) ও হাজেরা বেগম (২৩)।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, বাসে অনেক যাত্রী ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়কের ওপরে একেবারে উল্টে যায়। বাসের বিভিন্ন জায়গা কেটে যাত্রীদের বের করা হয়েছে। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের গাড়ি করে ৭-৮ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আরও অনেক যাত্রী বিভিন্নভাবে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিয়েছেন। দুর্ঘটনার পর থেকে বাসের চালক ও সহকারী পলাতক।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, আনাস এন্টারপ্রাইজ নামের একটি বাস ৬৩ জন যাত্রী নিয়ে ঠাকুরগাঁও থেকে ঢাকা যাচ্ছিল। বাসটি জয়পুরহাট সদর উপজেলায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গতন শহর নামক এলাকায় সড়কের ওপরে উল্টে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায় ফায়ার সার্ভিসের সদস্যরা।