জনগণের ভালবাসায় আ.লীগের ভিত এখন অনেক দৃঢ় ও মজবুত -খাদ্য মন্ত্রী

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার মেধা ও কৌশলের ফলে করোনাকালেও দেশের অর্থনৈতিক চাকা সচল  রয়েছে।

বিশ্বের সকল দেশের সহিত আন্তর্জাতিক সম্পর্ক ঠিক রেখে তিনি এই অর্থনৈতিক চাকাকে সচল রেখেছেন। দেশবাসীকে বাঁচানোর জন্য করোনা মোকাবেলায় তিনি প্রাণ পণ লড়াই চালিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, দেশের ১৮কোটি জনগনের ভালবাসায় শিক্ত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ভিত এখন অনেক দৃঢ় ও মজবুত। ইচ্ছে করলেই যে কেহ সহজেই সেই ভিতকে নাড়িয়ে দিতে পারবেনা। যে যতই ষড়যন্ত্র করুকনা কেন দেশ এখন উন্নয়নের উর্দ্ধ সোপানে এগিয়ে যাবে।

সোমবার (২ আগস্ট) বিকেলে উপজেলা অডিটোরিয়ামে করোনা ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠভাবে বাস্তবায়ন ও করোনা উর্ধ্বগতি রোধকল্পে জনসেচতনতা সৃষ্টির লক্ষে মতবিনিম সভায় প্রধান অতিথির বক্তব্যে, তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়াম্যান শাহজাহান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক মাসুদ সারোয়ার,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: রুহুল আমিন, থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী প্রমূখ। শেষে প্রধান অতিথি খাদ্য মন্ত্রী সাপাহার খাদ্যগুদাম পরিদর্শন করেন।

 

এস/এ