জঙ্গীবাদ রুখে দেওয়ার প্রত্যয়ে গোদাগাড়ীর মুক্তিযোদ্ধারা

গোদাগাড়ী প্রতিনিধি:
জঙ্গীবাদ রুখে দেওয়ার প্রত্যয়ে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশ ও মানববন্ধন করেছে গোদাগাড়ী উপজেলার মুক্তিযোদ্ধারা। রবিবার বেলা ১০টার সময় গোদাগাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরীর নেতৃত্বে উপজেলা ক্যাম্পাস হতে ১টি র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ ফিরোজ চত্বরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনে একাত্ততা ও সংহতি প্রকাশ করে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ খালিদ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মনিরুজ্জামান মনির, মনিউর রহমান মন্টু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদ।

এসময়  আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলার ডেপুটি কমান্ডার সাহাদুল হক মাস্টার, উপজেলা সাবেক ডেপুটি কমান্ডার এলতাস হোসেন, মাটিকাটা ইউপি কমান্ডার আলহাজ্ব হানিফ, পৌর মুক্তিযোদ্ধা কমিটির সভাপতি আব্দুর রশিদ, বাসুদেবপুর ইউপি কমান্ডার একরামুল হক, দেওপাড়া ইউপি কমান্ডার তাবাজ উদ্দীন, পৌর যুবলীগের সভাপতি প্রভাষক আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মামুনসহ মরহুম মুক্তিযোদ্ধাদের সহধর্মীনিসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

দেড় ঘন্টা ব্যাপী চলমান মানববন্ধন ও সমাবেশে মুক্তিযোদ্ধারা বলেন, আমরা আবারো মুক্তিযুদ্ধের চেতনায় জেগে উঠেছি, বাংলার মাটিতে কোন সন্ত্রাস ও জঙ্গীবাদের রাজত্ব কায়েম করতে দেবো না। বঙ্গবন্ধুর ডাকে ৭১ এ মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে অস্ত্র নিয়ে দেশ বিরোধীদের পরাজিত করে বাংলাদেশ স্বাধীন করেছি।

আমরা অস্ত্র জমা দিলেও প্রশিক্ষণ জমা দেইনি। নতুনভাবে নতুন প্রজন্মকে সাথে নিয়ে আবারো দেশের রাজাকারদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্র রুখে দেবো। মানববন্ধনে সকল মুক্তিযোদ্ধাদের স্ত্রীসহ সর্বস্তরের জনগণকে জঙ্গীদের বিরুদ্ধে গণ-আন্দোলন ও সচেতন থাকার আহ্বান জানানো হয়।

স/আ