জঙ্গি ও সন্ত্রাসীদের সমূলে নির্মূল করতে হবে

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ রাজশাহী জেলা শাখার উদ্যোগে বুধবার বিকেলে নগরীর লক্ষীপুরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসের স্মরণসভা অনুষ্ঠিত হয়।

 

সভায় সভাপতিত্ব করেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীন।

 

সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক এ্যাড. নাসরিন আখতার মিতা।

 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন সাংবাদিক ও কলামিষ্ট আবেদ খান।

 

এসময় তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সকলে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি ও সন্ত্রাসীদের সমূলে নির্মূল করতে হবে। দেশে কোনো জঙ্গিবাদের উত্থান হতে দেওয়া হবে না। এর জন্য সকলকেই একযোগে কাজ করতে হবে। সমাজের প্রতিটি মানুষকে তার নিজ নিজ জায়গা থেকে জঙ্গিবাদবিরোধী অবস্থান গড়ে তোলে তুলতে হবে।’

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এম.পি, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ লায়েব উদ্দিন লাভলু।

 

এতে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মকবুল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান, আলফোর রহমান, কাকনহাট পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপিত আব্দুল মজিদ, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আখতারুজ্জামান আখতার, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. পূর্ণিমা ভট্টাচার্য, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম।

 

এছাড়াও উপস্থিত ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার, জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ, সাধারণ সম্পাদক খালেদ ওয়াসি কেটু, রাজশাহী জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ আজাদ আলী, রাজশাহী জেলা কৃষকলীগ সভাপতি রবিউল আলম বাবু, সাধারণ সম্পাদক অধ্যাপক তাজবুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভানেত্রী নুরজাহান সরকার, হাসনা হেনা, গুলশান আরা পপি, নাসরিন আক্তার লাভলী, রোকশানা মেহবুবা চপলা, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. জোসনা, জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ সহ বিভিন্ন উপজেলার মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

স/আর