জঙ্গিবাদ কামিয়াব হতে পারবে না: লিটন

নিজস্ব প্রতিবেদক:
ধর্ম নিয়ে কোন চাপাচাপি বা কাউকে কোন কিছু করতে বাধ্য করা যাবে না। ইসলাম ধর্মে কোথায় মানুষ হত্যা করার কথা বলা হয় নি। বলা হয়েছে যে একজন মানুষকে হত্যা করলো সে যেন পুরো জাতিকেই হত্যা করলো। এই জামায়াত-শিবিরই আজকের জঙ্গি। পুরানো মাল নতুন বোতলে ভোড়ে বাজার জাত করা হচ্ছে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় নগরীর লাক্ষ্মীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে সন্ত্রাস ও  জঙ্গিবাদ মুক্ত স্বদেশ চাই, সঙ্কাুক্ত জীবন চাই এই শ্লোগানকে গানে অনুষ্ঠি হওয়া মানববন্ধন ও সভা প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এসব কথা বলেন।

তিনি বলেন, জামায়াত শিবির ইসলামের নামে দেশে জঙ্গি কায়েক করেছে। তারা দেশ ও দেশের বাইরে বিভিন্ন ফান্ড দেখিয়ে মানুষের কাছে থেকে কোটি কোটি টাকা লুটে নিয়েছে। আর এখন তারা এই টাকা জঙ্গি কাজে ব্যবহার করেছ। এই দেশে কোন দিন জঙ্গিরা রাজত্ব করে কামিয়াব হতে পারবে না। এদের মানুষ ঘৃণার চোখে দেখে।001144
অনুষ্ঠানে সভাপতি হিসেবে বক্তব্য দেন, নগর আওয়ামী লীগের সহসভাপতি সমাজ সেবী শাহীন আক্তার রেণী।

এসময় উপস্থিত থেকে বক্তব্য দেন, লক্ষ্মীপুর বালিকা উচ্চ  বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়রীণ জাফর, রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসারুল হক খিচ্চু জেলা যবুলীগের সাংগঠনিক সম্পাদক আলী আজাদ সেন্টু, অত্র বিদ্যালয়ের সহকারি শিক্ষক ফারুক হোসেন প্রমুখ।

এসময় অত্র শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকাসহ প্রায় ২শতাধীক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

স/আ