ছেলেধরা গুজব ছড়ানো জড়িতদের শাস্তির আওতায় আনা হবে

নিজস্ব প্রতিবেদক

দেশের স্বাভাবিক পরিস্থিতি অস্থিতিশীল করতে ছেলেধরা গুজব ছড়ানো কুচক্রী মহলের সাথে যেই জড়িত থাকুত তাদের কঠোর শাস্তির আওতায় আনা হবে বলে জানিয়েছেন রাজশাহী জেলা পুলিশ সুপার মো: শহিদুল্লাহ হক।

আজ শুক্রবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ের সভা কক্ষে ছেলেধরা গুজব আতঙ্ক প্রতিরোধে সচেতনতা সপ্তাহ উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন এ হুশিয়ারি দেন পুলিশ সুপার।

পুলিশ সুপার মো: শহিদুল্লাহ জানান, এখন পর্যন্ত রাজশাহীর গোদাগাড়ী, তানোর, বাগমারা ও চারঘাট উপজেলায় ছেলেধরা গুজব ছড়ানো হয়েছে। এসব এলাকা থেকে ছেলেধরা সন্দেহে স্থানীয়রা ১২ জনকে আটক করে এবং কাউকে কাউকে মারধরও করা হয়। এর মধ্যে গোদাগাড়ীতে তিনজন, তানোরে দুইজন, বাগমারায় দুইজন ও চারঘাটে পাঁচজন।

পুলিশ সুপার বলেন, স্থানীয়রা যাদের আটক করেছিলেন তাদের সাথে ছেলেধরা বিষয়ক কোন সম্পার্ক নেই। এদের মধ্যে একজন মানসিক ভারসাম্যহীন, দুইজন প্রতিবন্ধী ও পাঁচজন প্রতারক।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহামুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার, (সদর সার্কেল) সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম ও সহকারি পুলিশ সুপার (ডিএসবি) রুবেল আহমেদ।

স/আ