ছাত্রীর সঙ্গে যৌন কেলেঙ্কারী ভিডিও ফাঁস: শিক্ষকের বিচার দাবিতে মানববন্ধন

গোদাগাড়ী প্রতিনিধি:

প্রেমের ফাঁদে ফেলে কলেজ ছাত্রীর সাথে আপত্তিকর ভিডিও ধারণ করে সেটি ছড়িয়ে দেওয়ার ঘটনায় গোদাগাড়ী উপজেলার গুল গোফুর বালিকা বিদ্যালয় ও কলেজের শিক্ষক ময়েন উদ্দীনের বিচার দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

 

মঙ্গলবার সকাল ১০টার দিকে স্থানীয় এলাকাবাসী ও স্কুলপড়ুয়া হাজারো শিক্ষার্থীর অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলার বালিয়াঘাট্টা হাইস্কুল মার্কেট সমিতির সভাপতি আলহাজ্ব আখতারুল হকের সভাপতিত্বে রাজশাহী-চাঁপাইনবাবগজ্ঞ মহাসড়কের উপর দাঁড়িয়ে এ কর্মসূচি পালন করা হয়।

 

এ সময় শিক্ষক ময়েন উদ্দীনের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান তারা।

 

বক্তারা বলেন, প্রাইভেট পড়ানোর নাম করে ও পরীক্ষায় বেশি নম্বর দেওয়ার প্রলোভন দেখিয়ে ওই শিক্ষক সহজ-সরল স্কুল-কলেজেপড়ুয়া ছাত্রীদের সাথে ৪যৌন ক্যালেঙ্কারির সঙ্গে জড়িয়ে পড়ছে। এরপর সেই দৃশ্য ভিডিও করে জিম্মি করছে শিক্ষার্থীদের। এ অবস্থায় তাঁর কাছে কোন স্কুল ছাত্রী নিরাপদ নয়।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা মুন্টু, বাসুদেবপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড সদস্য মুখলেসুর রহমান, বাসুদেবপুর ইউনিয়ন যুবলীগের সেক্রেটারী আমিনুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক শামসুল করিম, অমিত, রনি, সাগর, আঙ্গুর, শাকিল, সাজুসহ আরও অনেকে।

 

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর গুল গোফুর বালিকা বিদ্যালয়ের শিক্ষক ময়েন উদ্দীনের সাথে ওই কলেজের এক ছাত্রীর আপত্তিকর ভিডিও প্রকাশ হয়। এরপর সিল্কসিটি নিউজসহ বিভিন্ন মিডিয়ায় সাংবাদ প্রকাশ এলাকার লোকজন ফুঁসে উঠে। তারই ধারাবাহিকতায় স্থানীয় জনগণ এই মানববন্ধন করেন।

স/আর