শুক্রবার , ৯ জুন ২০২৩ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাবি ছাত্রীকে শ্লীলতাহানি, গণপিটুনিতে রিক্সাচালক হাসপাতালে

Paris
জুন ৯, ২০২৩ ১১:৪৮ পূর্বাহ্ণ

রাবি প্রতিনিধি:

রিক্সাচালকের বিরুদ্ধে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রীকে শ্লীলতাহানি ও ছিনতাই চেষ্টার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে নগরীর নাদের হাজির মোড়ে এ ঘটনা ঘটে। এঘটনায় ছাত্রীকে উদ্ধার এবং রিক্সাচালককে মারধর করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পরিচালক এফ‌এম শামীম আহাম্মদ বলেন, ছাত্রীর গলায় ও মুখে আঘাতের চিহ্ন পাওয়া গেছে‌। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রিলিজ করা হয়েছে।

তিনি আর‌ও বলেন, ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে রিক্সাচালক বেধড়ক মারধর করে। বর্তমানে তিনি হাসপাতালে নিউরোসার্জারি বিভাগের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ছাত্রীকে ফাঁকা পেয়ে ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছিলো। এসময় টানাহেঁচড়ায় আহত হয় ছাত্রী। রিক্সাচালক বর্তমানে রামেক হাসপাতালে ভর্তি অবস্থায় পুলিশ হেফাজতে আছে‌।

তিনি আর‌ও বলেন, ভুক্তভোগী ছাত্রী এ ঘটনায় চন্দ্রিমা থানায় অভিযোগ দিয়েছেন।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি নাদের হাজির মোড় এলাকায় রিকশাওয়ালা এক ছাত্রীকে শীলতাহানী করেছে। এই বিষয়ে একটা অভিযোগ পেয়েছি। তদন্ত চলমান আছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর