ছাগল মারা গেলো বাগমারায়, ১৬ কি.মি ধাওয়া করে পিটিয়ে মারা হলো চালককে

নিজস্ব প্রতিবেদক:


ট্রাক চাপায় দুটো ছাগলের মৃত্যু। এই ঘটনার জেরে ১৬ কিলোমিটার ধাওয়া করে ট্রাক চালক আবু তালেবকে (৩৩) পিটিয়ে হত্যা করেছেন ছাগল মালিক ও তার লোক । শুক্রবার রাত সোয়া ৮টার দিকে তাকে মারপিটের পর শনিবার ভোর সাড়ে ৩ টার দিকে তিনি পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত আবু তালেব পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকার বাসিন্দা।

পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাগমারা উপজেলার ভবানীগঞ্জ শিবজাইট এলাকার গোলাম মোস্তফার দুটি ছাগল মেরে ফেলেন ট্রাক চালক আবু তালেব। পরে ছাগলের মালিক গোলাম মোস্তফা ১০ থেকে ১৫ টি মোটরসাইকেলে লোকজন ঢেকে নিয়ে ট্রাকের পিছু ধাওয়া করে। অন্তত ১৬ কিলোমিটার এলাকা মোটরসাইকেলে ধাওয়া করে তারা রাত সোয়া আটটার দিকে পুঠিয়া উপজেলার বাসুপাড়ায় এসে ট্রাক চালক আবু তালেবকে আটক করে।

এসময় তাকে পিটিয়ে মারাত্মক জখম করে ফেলে রেখে তারা চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে তিনটার দিকে ট্রাক চালক মারা যান। এঘটনায় পুঠিয়া থানায় হত্যা মামলা দায়ের করা হবে। মামলায় কারা আসামী হবেন সে তথ্য সংগ্রহ চলছে বলে জানান ওসি।