চ্যালেঞ্জ নিলেন সানি

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

তাসকিনের খবরটার সঙ্গে নিজের খবরটাও পেলেন স্পিনার আরাফাত সানি। আইসিসির ফল এসেছে। দুজনেরই বোলিং অ্যাকশন বৈধ। সানি জানালেন, সামনে আসা চ্যালেঞ্জ নিতে তিনি প্রস্তুত।

 

আজ শুক্রবারই বিকেলের দিকে আসে সুখবর। পেসার তাসকিন তখন জাতীয় দলের অনুশীলনে ব্যস্ত। আরাফাত সানি তখন বাসায় ঘুমাচ্ছিলেন। বোনের কাছ থেকে পেলেন সুখবরটি।

 

কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন সানি। বাবাই তাঁকে অনুপ্রেরণা দিতেন। বাবার কথাই বললেন আগে, ‘বাবা চলে গেলেন। বাবা সব সময় ক্রিকেটের কথা বলতেন। যেহেতু একটা সমস্যার মধ্যে ছিলাম, তিনি জানতে চাইতেন, কীভাবে কী হবে।’

 

আফগানিস্তানের বিপক্ষে দলে নেই সানি। খুব দ্রুত ফিরতে চান জাতীয় দলে। আর ইংল্যান্ডের বিপক্ষে ফিরতে জাতীয় ক্রিকেট লিগে ভালো করতে চান।

 

আরাফাত সানি বলেন, ‘আমার প্রথম চ্যালেঞ্জ ছিল নিজেকে কাম ব্যাক করানো। বোলিং অ্যাকশন ঠিক করে ক্রিকেটে ফেরার। এখন নতুন চ্যালেঞ্জ। আমি জাতীয় লীগ খেলতে যাচ্ছি।’

 

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পেসার তাসকিনের পাশাপাশি আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করা হয়। গত ৮ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার ব্রিসবেনে ন্যাশনাল ক্রিকেট সেন্টারে তাসকিন ও সানি বোলিং অ্যাকশনের পরীক্ষা দেন। এরই ফলাফল এসেছে আজ।

সূত্র: এনটিভি