চূড়ান্ত মনোনয়ন দাখিল করলেন মিনু মিলন

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী-২ (সদর) আসনে বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু ও ৩ (পবা-মোহনপুর) আসনে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন চূড়ান্ত মনোনয়ন দাখিল করেছেন।

আজ শনিবার বিকাল সাড়ে ৩টায় রাজশাহী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এস এম আব্দুল কাদেরের নিকট চূড়ান্ত মনোনয়নপত্র দাখিল করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি নির্বাহী কমিটির সদস্য সৈয়দ সাইফুল ইসলাম মার্শাল ও নওহাটা পৌর মেয়র আলহাজ্ব শেখ মকবুল হোসেন।
আরো উপস্থিত ছিলেন, রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেন, মহানগর যুবদলের সাবেক সভাপতি ও বিএনপি নেতা ওয়ালিউল হক রানা, সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শহীদ আলী, মতিহার থানা বিএনপি’র সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন, ১নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক শামীম রেজা, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, ১নং ওয়ার্ড সাাবেক কাউন্সিলর মুনসুর রহমান ও পবা যুবদল নেতা মোজাফ্ফর হোসেন মুকুল ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

স/শা