চুন খেয়ে মুখ পুড়িয়েছে খালেদা: বাঘায় নির্বাচনী জনসভায় লিটন

বাঘা প্রতিনিধি:
২৮ ডিসেম্বর বাঘা পৌরসভা নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারনার শেষ দিন মঙ্গলবার বিকেলে বাঘায় নৌকার পক্ষে গণসংযোগ শেষে জনসভায় বক্তব্য রেখেছেন রাসিকের সাবেক সিটি মেয়র, মহানগর আ’লীগের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন।

তিনি তাঁর বক্তব্যে বলেন, রংপুর সিটি নির্বাচনে চুন খেয়ে মুখ পুড়িয়েছে খালেদা। তিনি ওই নির্বাচনে তিন নম্বরে স্থান পেয়েছে।

বিকেল ৪ টায় শাহদৌল্লা ডিগ্রী কলেজ মাঠে উপজেলা আ’লীগের সহ সভাপতি আজিজুল আলমের সভাপতিত্বে আয়োজিত সভায় লিটন আরো বলেন, উন্নয়ন চাইলে নৌকাকে বিজয়ী করার কোন বিকল্প নাই। আপনরা শেখ হাসিনাকে সম্মান দেখিয়ে এই বিজয়ের মাসে নৌকাকে আরেকবার বিজয়ী করুন।

তিনি বলেন, বিএনপির নোংরা রাজনীতিতে আপনারা পা দিবেন না। জিয়াউর রহমান মারা যাবার পর খালেদা একটি ভাঙ্গা সুটকেস দেখিয়ে বলেছিল এই তার সম্বল। তাহলে আজ লন্ডনে রাজার হালে তার সন্তান তারেক জিয়া কি করে বসবাস করেন!

তিনি বলেন, আমরা মিথ্যা আর দালালির রাজনীতি করিনা। জননেত্রী শেখ হাসিনা তার সন্তানদের টাকা চুরির শিক্ষা দেয়নি।

তিনি খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, এ দেশে জঙ্গীবাদদের ঠায় হবে না। আপনি অষ্টম শ্রেনী পাশ আর ম্যাট্রিক ফেল। আপনার আমলে ৫ বার দুর্ণীতিতে ফাস্ট হয়েছেন বাংলাদেশ। অথচ আমরা একের পর-এক উন্নয়ন করে চলেছি।

তিনি এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনসভায় উপস্থিতহ জনগণকে সাথে করে স্লোগান দিয়ে বলেন, ২৮ তারিখ শুভ দিন, সবাই মিলে নৌকা মার্কায় ভোট দিন।


সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এ্যাড: লায়েব উদ্দিন লাভলু ও যুগ্ন সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, বাঘা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান শফি, মেয়র প্রার্থী আক্কাছ আলী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বাবুল ইসলাম, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন, উপজেলা সৈনিক লীগের সভাপতি আনোয়ার হোসেন মিল্টন ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফাতেমা খাতুন লতা।

উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ রায়হানুল হক রায়হান, মহানগর আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নকিবুল ইসলাম নবাব, জেলা আ’লীগের সদস্য রোকনুজ্জামান রিন্টু, জেলা পরিষদের সদস্য জয় জয়ন্তি সরকার মালতি ও নুর মোহাম্মদ তুফান সহ আ’লেিগর সহযোগী সকল সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে অতিথিরা পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে গিয়ে গণ সংযোগ করে নৌকার পক্ষে ভোট চান।

স/অ