চাল নিয়ে মোকাম থেকে ফেরা হলো না সাজাহানের


বাঘা প্রতিনিধি :
চাল নিয়ে মোকাম থেকে ফেরা হলো না সাজাহান আলী (৫৬) নামের এক ব্যবসায়ীর। ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে নিহত হয়েছেন তিনি। চাল ব্যবসায়ী সাজাহান আলী বাঘা উপজেলার আড়ানী ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামের জামাত আলীর ছেলে।

দূর্ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৫ ডিসেম্বর) ভোর ৫টার দিকে রাজশাহীর আম চত্বর-তানোর সড়কের তেঘরিয়ার জিয়ানা এগ্রো ফার্মের নিকটে। সাজাহান আলী আড়ানী পৌর বাজারের একজন চাল ব্যবসায়ী।

জানা যায়, আড়ানী থেকে ভটভটি নিয়ে তানোরের উদ্দেশ্যে রওনা হন শাজাহান আলীসহ কয়েকজন। রাজশাহীর আম চত্বর পার হয়ে তানোরের দিকে যাচ্ছিল। ভটভটি  রাজশাহীর আম চত্বর-তানোর সড়কের তেঘরিয়ার জিয়ানা এগ্রো ফার্মের নিকটে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে সাজাহান আলী নিহত হয়েছেন। ভটভটির চালক আড়ানী পৌরসভার কুশাবাড়িয়া গ্রামের আবুল গাজীর ছেলে মিলন হোসেন (৩০) ও হেলপার চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের বিদ্যুত আলীর ছেলে হৃদয় হোসেন (২২) আহত হয়েছেন। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাথে থাকা আরেক চাল ব্যবসায়ী আরিফুল ইসলাম টিপু বলেন, আহত ভটভটি চালক মিলন হোসেনের অবস্থা অত্যান্ত আশংকাজনক। তার নাম মুখ দিয়ে রক্ত বের হচ্ছে।

এ বিষয়ে পবা থানার এসআই তরিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে। #