চারঘাট উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ আটক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর চারঘাট উপজেলায় বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষীকি উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান থেকে উপজেলা চেয়ারম্যান ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আবু সাইদ চাঁদ কে আটক করেছে পুলিশ।

আজ শনিবার বিকেলে চারঘাট থানা পুলিশ তাকে মাড়িয়া গ্রামে তার নিজ বাড়ির সামনে থেকে আটক করে তাকে তাৎক্ষনাত রাজশাহীতে নিয়ে আসা হয়েছে বলে জানা গেছে। এসময় আবু সাইদ চাঁদসহ ১২ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নজরুল ইসলাম।

অন্য আটককৃতরা হলেন, সারদা ইউনিয়ন শিবিরের সভাপতি হাসিবুর রহমান সোহাগ (৩১), সলুয়া ইউনিয়ন জামায়াতের আমির গিয়াস উদ্দিন, সারদা ইউনিয়ন বিএনপির সেক্রেটারী ডাবলু (৩০), ইউসুফপুর ইউনিয়নের ওয়ার্ড বিএনপির সভাপতি মাইনুল ইসলাম (৪৫), চারঘাট ইউনিয়নের ওয়ার্ড বিএনপির সদস্য মোশারফ হোসেন (৫২), সলুয়া ইউপি বিএনপির সদস্য গিয়াস উ্দ্িদন (৫০), পরানপুর ইউপির সদস্য শাহিনুর (২৫) ও নিপপাড়া ইউপির ওয়ার্ড বিএনপির সভাপতি মতিন (৫০)। বাকি ১১ জনের নাম পাওয়া যায়ানি।

চারঘাট থানার অফিসার ইনচার্জ ওসি নজরুল ইসলাম বলেন, চারঘাট উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা আবু সাইদ চাঁদকে নাশকতার মামলায় আটক করা হয়। তার সাথে আরো ১১ জনকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

এ ছাড়া শুক্রবার গভীর রাতে বিএনপি-জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মীকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

স/অ