চারঘাটে ২০ অস্ত্র-মাদক মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলা ডিবির অভিযানে চারঘাটের মাদক ও অস্ত্রসহ ২০ মামলার আসামি আফজাল হোসেনকে (৪৩)  হেরোইন ও ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে চারঘাট উপজেলার রাউথা গ্রাম থেকে তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখার আলম।

তিনি জানান, রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) স্যারের নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সনাতন চক্রবর্তির দিক নির্দেশনায় জেলা ডিবির ওসি আতিকুর রেজা সরকারের নেতৃত্বে ডিবি পুলিশের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে চারঘাট রাওথা মিয়াপুর গ্রামে অভিযান পরিচালনা করেন। এসময় রাওথা গ্রামের আশরাফ আলীর ছেলে আফজাল হোসেনকে ৩০ গ্রাম হেরোইন ও ৩০ পিচ ইয়াবাসহ হাতে-নাতে গ্রেপ্তার করে জেলা ডিবি পুলিশ।

তিনি আরও জানান, চারঘাট উপজেলার মাদক ও অস্ত্র ব্যবসায়ীর তালিকাভুক্ত আফজাল হোসেন। র্দীঘদিন যাবত সে মাদক ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলে ডিবি পুলিশের কাছে গ্রেপ্তারের পর আফজাল স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্রসহ ২০ টি মামলা রয়েছে বিভিন্ন থানায়। গ্রেপ্তার  আফজালের বিরুদ্ধে চারঘাট থানায় বৃহস্পতিবার রাতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে জেলা ডিবি পুলিশ।

জি/আর