জনপ্রিয় নায়িকা মহালক্ষ্মীর সঙ্গে বিয়ে করলেন তামিল প্রযোজক

সিল্কসিটি নিউজ ডেস্ক:

তামিল চলচ্চিত্র ও টিভি নাটকের অভিনেত্রী ভি জে মহালক্ষ্মীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন প্রযোজক রবীন্দ্রর চন্দ্রসেকরন। আজ বৃহস্পতিবার তিরুপাথিতে দুই পরিবারের সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে। বিয়ের দুটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন তাঁরা। ইনস্টাগ্রামে মহালক্ষ্মী লিখেছেন, ‘আমি সৌভাগ্যবান বলে তোমাকে আমার জীবনে পেয়েছি। ভালোবাসা দিয়ে তুমি আমার জীবন পূর্ণ করে দিয়েছ। আমি তোমাকে ভালোবাসি।’

আজ বৃহস্পতিবার তিরুপাথিতে দুই পরিবারের সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে। ছবিতে হাস্যোজ্জ্বল ভঙ্গিমায় দেখা গেছে এ জুটিকে, চলচ্চিত্র ও টিভি নাটকের সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। রবীন্দ্ররের প্রযোজনায় ‘বিদিয়াম বারাই কাথিরু’ নামে একটি তামিল সিনেমায় অভিনয় করেছেন মহালক্ষ্মী। সিনেমার শুটিংয়েই তাঁদের দেখা ও পরিচয়, পরে যা প্রণয়ে রূপ লাভ করল। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে।

২০০০ সালের পর উপস্থাপক হিসেবে টিভিতে আত্মপ্রকাশ ঘটে মহালক্ষ্মীর, পরবর্তী সময়ে টিভি নাটকে নাম লেখান। তামিল টিভি নাটকের জনপ্রিয় অভিনয়শিল্পীদের মধ্যে তিনি একজন। দীর্ঘ ক্যারিয়ারে ‘বাণী রানী’, ‘অফিস’, ‘উরু কাই উসাই’সহ বেশ কয়েকটি আলোচিত সিরিয়ালে কাজ করেছেন তিনি। বর্তমানে ‘মহারাসি’ নামে একটি সিরিয়াল সম্প্রচারে আছে। লিব্রা প্রোডাকশনসের ব্যানারে ‘নাতুপুনা ইনানু থেরিয়ুমা’, ‘মুরুনগাইকাই’সহ বেশ কয়েকটি আলোচিত তামিল সিনেমা প্রযোজনা করেছেন রবীন্দ্রর।

সূত্র : প্রথম আলো