চারঘাটে ১০ মাদক সেবী জুয়াড়ির কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর চারঘাট উপজেলায় ১০ জন মাদকসেবী জুয়াড়ীকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

 
বুধবার বিকেল ৫ টা থেকে দুই ঘন্টাব্যাপী চারঘাটের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবীদের আটক করা হয়। এরপর  উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুস সামাদ নেতৃত্বে ভ্রাম্যামান আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়।

দ-প্রাপ্তরা হলেন, পুঠিয়া উপজেলার রঘুরামপুর এলাকার মৃত নুর হোসেনের ছেলে জমসেদ আলী (৫৩), বানেশ^র এলকার মৃত সোলেমানের ছেলে রাব্বেল মন্ডল (৫৫), পুঠিয়ার বিড়ালদহ এলাকার মৃত ময়েন উদ্দিনের ছেলে শাহাজউদ্দিন (৩৭), কাজীরপাড়া এলাকার বাদশাহর ছেলে আনসার আলী (৩৫), চারঘাট উপজেলার মৌগাছি এলাকার মৃত আজের ফকিরের ছেলে আমজাদ আলী (৫০), মোক্তারপুর এলাকার আব্দুল মতিনের ছেলে রিপন (২২), আমির আলীর ছেলে কাউসার আলী (৩৫),মৃত রুপচার আলীর ছেলে রমজান আলী (৪৭),আনজারুলের ছেলে জুয়েল (২২) এবং মৃত কাউসার ম-লের ছেলে মন্টু আলী (৩৮)।

র‌্যাব সূত্রে জানা যায়, রাজশাহীর, সিপিএসসি, রেলওয়ে কলোনী ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, রাজশাহী জেলার চারঘাট থানা এলাকায় বেশ কিছু মাদক সেবী দীর্ঘদিন ধরে মাদক সেবন করে জুয়ার আসর জমিয়ে এলাকায় বিশৃঙ্খলার সৃষ্টি করছে।

 
এমন সংবাদের ভিত্তিতে, গতকাল মঙ্গলবার র‌্যাবের অপারেশন দল এবং উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আব্দুস সামাদ, চারঘাট এর সমন্বয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধেন ১০ মাদক সেবী জুয়াড়িকে আটক করে।

 

পরবর্তীতে ভ্রাম্যমান আদালত তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করে।
স/শ