শুক্রবার , ২ অক্টোবর ২০২০ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাকরি পাওয়ার আনন্দে রাস্তায় তরুণীর নাচ

Paris
অক্টোবর ২, ২০২০ ৯:৪০ পূর্বাহ্ণ

চাকরি পাওয়ার আনন্দ অনেকে অনেক রকমভাবে প্রকাশ করেন। কিন্তু ভেতরের আনন্দ কিভাবে উদযাপন করতে হয়, সেটা যেন করে দেখালেন এক তরুণী।

চাকরি পাওয়ার পর অফিস থেকে বেরিয়ে রাস্তায় স্বল্প সময়ের জন্য নেচে নেন ওই তরুণী। আর তা ধরা পড়ে যায় সিসি ক্যামেরায়। পরে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে দেন ওই তরুণীর বস।

ইনস্টাগ্রামে ডাকারা স্পেন্স নামে এক নারী ভিডিওটি পোস্ট করেছেন। সঙ্গে তিনি লিখেছেন, এই মাত্র আমি এই তরুণীকে চাকরি দিয়েছি এবং এটা তার প্রতিক্রিয়া।

ভিডিওটি সম্ভবত তারই অফিসের সিসি ক্যামেরায় ধরা পড়েছে। সেটি তার নজরে আসার পর শেয়ার করেন ইনস্টাগ্রামে। আর করবেন না কেন, এমন একটি ভিডিও যে কারো মন ভালো করে দিতে পারে, নতুন বসের তো বটেই।

ভিডিওতে দেখা যায়, ফুটপাত দিয়ে হেঁটে আসছেন এক তরুণী, পরনে নীল লেগিন্স আর বিস্কুট রঙের জ্যাকেট। ফুটপাত থেকে নেমে, রাস্তায় যেখানে রাখা গাড়ি দাঁড় করানো থাকে সেখানে একটি ফাঁকা জায়গায় তিনি কিছুক্ষণের জন্য থামেন।

ডানে-বামে একবার দেখে নেন, আশপাশে কেউ আছে কিনা বা তাকে কেউ দেখছে কিনা। এবার তিনি নিজের মনের আনন্দে বেশ কিছুটা নেচে নেন। তার পর যেমন স্বাভাবিকভাবে এসেছিলেন, আবারো তেমনভাবেই হেঁটে চলে যান।

ভিডিওটি পোস্ট হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে ভাইরাল হয়ে যায়। লাখ লাখ মানুষ ভিডিওটি দেখছে। সেই সঙ্গে সমানে পড়ছে লাইক আর কমেন্ট। অনেকেই ওই তরুণীর আনন্দের নাচ দেখে মজার কমেন্ট করতে ভোলেননি।

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - আন্তর্জাতিক