চাঁপাইয়ে প্রেমিকার বাড়িতে প্রেমিকের লাশ: আটক এক

ভ্রামম্যান প্রতিনিধি:
বৃহস্পতিবার গভীর। কথা আছে বলে কলেজ ছাত্র মাসুদ রানাকে (২০) বাড়িতে ডাকে তার প্রেমিকা দশম শ্রেণির ছাত্রী। তার কিছুক্ষণ পরে স্থানীয় বন্ধুদের মুঠোফোনে কল দিয়ে বলে মাসুদ অসুস্থ্য হয়ে গেছে। তোমরা এসে তাকে নিয়ে যাওয়। বন্ধু এসে দেখে মাসুদ অচেতন অবস্থায় পড়ে আছে।

এঘটনা ঘটেছে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে। নিহত হলেন, কলেজ ছাত্র গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বসনিটোলা গ্রামের লাল মোহাম্মদের ছেলে।

এলাকাবাসী জানায়, ইন্ডিান প্রিমিলীগ আইপিএল খেলা দেখে মাসুদ রানা বৃহস্পতিবার গভীর রাতে বোয়ালিয়া গ্রামের আমিরুলের মেয়ের ডাকে তাদের বাড়িতে যায়। পরে গভীর রাতে মাসুদের প্রেমিকা কলেজ ছাত্র মাসুদ রানার বন্ধুদের ফোন করে বলেন, মাসুদ অসুস্থ্য তাকে নিয়ে যাও। খবর পেয়ে মাসুদের বন্ধুরা সেখানে গিয়ে মৃত অবস্থায় মাসুদকে দেখতে পায়।

স্থানীয় আরো বলেন, সকালের  দিকে মাসুদের বন্ধুরা তাকে নিয়ে এসে তার বাবার হাতে তুলে দেয়। পরে পুলিশ এসে মেয়ের চাচিকে আটক করে। এ ঘটনার পরে তারা সবাই পলাতক রয়েছে। তবে স্থানীয়রা ধরনা করছেন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহীন কামাল সিল্কসিটিনিউজকে বলেন, নিহত মাসুদ রানার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মেয়ের চাচী  হিরা বেগমকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

স/আ