চাঁপাইয়ে ঔষধ কোম্পানির প্রতিনিধিকে কুপিয়ে জখম, আটক দুই

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ-ভোলাহাট আঞ্চলিক সড়কে ঔষধ কোম্পানির এক প্রতিনিধিকে কুপিয়ে জখম করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

আটককৃতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া বিশ্বাসপাড়ার মো. ফজলুর রহমানের ছেলে মোহাম্মদ আলী (২২) ও ঘোড়াস্ট্যান্ড এলাকার মতিবুর রহমানের ছেলে সোহাগ (২০)।

সোমবার সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার কলমুডাঙা নামক এলাকায় এ ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। আহত ব্যক্তি হলেনÑ লিয়ন ফার্মার প্রতিনিধি ও নওগাঁ জেলার বাসিন্দা মো. আফজাল হোসেন (৩৮)। স্থানীয়রা জানান, সন্ধ্যা ৬টার সময় ঔষধ কোম্পানির কাজ শেষে মোটরসাইকেল যোগে আফজাল হোসেন ভোলাহাট উপজেলা থেকে শিবগঞ্জ বাজার ফিরছিলেন।

এসময় শিবগঞ্জ ও ভোলাহাটের শেষ সীমান্তে কলমুডাঙা পুলিশ ফাঁড়ি এলাকায় পৌঁছামাত্র ছিনতাইকারিরা তার গতিরোধ করে কুপিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে চিকিৎসার জন্য শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় তার অবস্থার অবনতি হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর রাতেই ছিনতাইকারিদের আটক করতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান শুরু করে পুলিশ। পরে শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা মোড়ে ছিনতাইকারিরা এক সাইকেল আরোহীর গতিরোধ করে টাকা ছিনতাইকালে জনতার হাতে দুজন ছিনতাইকারী আটক হয়। এঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।

 

স/আ