চাঁপাইনবাবগঞ্জে ৮দিন পর কলেজ ছাত্রী উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জে ৮দিন পর পলিটেকনিক পড়ুয়া কলেজ ছাত্রীকে উদ্ধার করছে ডিবি পুলিশ। গত বৃহস্পতিবার রাতে গোদাগাড়ীর রাজবাড়ী একটি ভাড়া বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। এঘটনায় ইমরান (২৪) নামের একজনকে আটক করা হয়েছে।

উদ্ধারকৃত ওই ছাত্রী পলিটেকনিক কলেজের শিক্ষার্থী ফারজানা ও অপহরণকারী গোদাগাড়ীর হরিনবিশকায় এলাকার আশরাফ আলীর ছেলে ও একই কলেজের দাপ্তরিক ইমরান (২৪)।

ডিবি পুলিশ জানায়, ফারজানাকে গত ৭ মার্চ বারোঘরিয়া থেকে অপহরণ করে নিয়ে যায় একই কলেজের ছাত্র ইমরান। অভিযোগের ভিত্তিতে অপহরণকারীকে ধরতে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান শুরু করে। টানা ৭ দিন অভিযানের পর বৃহস্পতিবার রাতে অপহরণকারী কলেজ ছাত্র ইমরানকে বারোঘরিয়া থেকে রাত ১০টার দিকে আটক করা হয় এবং গোদাগাড়ীর রাজবাড়ী থেকে একটি ভাড়া বাসা থেকে বৃহস্পতিবার রাতে ওই কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়।

এবিষয়ে গোয়েন্দা পুলিশের এসআই জাহিদুল ইসলাম জানান, অভিযোগের প্রেক্ষিতে ভিকটিমকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায়। টানা ৭ দিন অভিযানের পর বৃহস্পতিবার রাতে বারোঘরিয়া থেকে অপহরণকারীকে আটক করতে সক্ষম হই।  অপহরণকারীর তথ্যের ভিত্তিতে গোদাগাড়ীর রাজবাড়ীর একটি ভাড়া বাসা থেকে রাত সাড়ে ১১টার ভিকটিম ফারজানাকে উদ্ধার করা হয় বলেও তিনি জানান।

স/অ