চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেত্রীর ছেলে নিহত, স্বামী-স্ত্রী আহত

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইবাবগঞ্জ:

চাঁপাইবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেত্রীর ছয় বছরের ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় তারা স্বামী-স্ত্রী আহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত সাদে ১২টার দিকে চাঁপাইবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ঘোড়া স্ট্যান্ড এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত ওই শিশুর নাম নিজাস (৬)। তার মায়ের নাম এ্যমিলি ইয়াসমিন লিমা ছাত্রলীগের সাবেক নেত্রী। তার স্বামী নাম প্রিন্স। তারা স্বামী-স্ত্রী দুজনেই আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। লিমার বাড়ি চাঁপাইবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকায়।

আহত লিমার পরিবারের সদস্যরা সিল্কসিটি নিউজকে জানান, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে লিমা, তার স্বামী প্রিন্স এবং ছেলে নিজাস একটি মাইক্রোতে করে কানসাটে ফিরছিলেন। তাদের বহনকৃত মাইক্রোবাসটি চাঁপাইবাবগঞ্জের মহারাজপুর ঘোড়া স্ট্যান্ড এলাকায় পৌঁছামাত্র সামনে থেকে একটি রিকশাভ্যান মুখোমুখি সংঘর্ষের রুপ নিতে থাকে।

এসময় মাইক্রোর চালককে ভ্যাটনটির চাল বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোটি রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় লিমার শিশু সন্তান নিজাস। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় লিমা এবং তার স্বামীকে উদ্ধার করেন। এরপর তাদের প্রথমে চাঁপাইবাবগঞ্জ সদর হাসপাতালে এবং সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে লিমার শিশু সন্তান নিহতের খবরে কানসাট এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত শিশুর লাশ দেখতে লিমার বাড়িতে স্বজনরা রাত থেকে ভীড় করতে শুরু করেছেন।

স/আর