চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক জুয়েলের বিরুদ্ধে মানহানির মামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
সোনামসজিদ স্থলবন্দরের রাজস্ব হরিলুটের সংবাদ প্রচার করায়, যমুনা টেলিভিশনের ষ্টাফ রিপোর্টার মনোয়ার হোসেন জুয়েলের বিরুদ্ধে মানহানির মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাব ও  জেলার সাংবাদিক সমাজ। আজ রবিবার বেলা ১১ টায় জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে জেলা ও উপজেলার সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মীরাও অংশ নেয়। ঘন্টাব্যাপী চলা এই মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা প্রেসক্লাবের সভাপতি জাফরুল আলম।
এ সময় সাংবাদিক জুয়েলের বিরুদ্ধে করা মানহানি মামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন জেলা ও উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।
মানববন্ধনে একাত্মতা ঘোষনা করে বক্তব্য রাখেন সুশাসনের জন্য নাগরিক- সূজনসহ বিভিন্ন সামাজিক ও জাসদসহ  বিভিন্ন রাজনৈতিক  দলের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত ১৫ আগষ্ট সোনামসজিদ স্থলবন্দরের ৩০০ কোটি টাকার রাজস্ব হরিলুটের অভিযোগে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল ও তার ভাইয়ের বিরুদ্ধে যমুনা টেলিভিশনে একটি অনুসন্ধানী রির্পোট প্রচার করা হয়। প্রেক্ষিতে সাংসদ শিমুলের ভগ্নিপতি এ্যাডভোকেট মোঃ আনোয়ার সাদাত অতনু বিশ্বাস বাদী হয়ে একটি মানহানির মামলা দায়ের করেন।