চাঁপাইনবাবগঞ্জে প্রাইমারী সহকারী শিক্ষকের রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জ শহর কেন্দ্র বড় ইন্দারা মোড়ের জমজম আবাসিক হোটেল থেকে বিজয় কুমার দাস (৩৫) নামে একজন বিদ্যালয় শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি রাজশাহীর তানোর উপজেলার চাত্রা এলাকার বিশ্বনাথ চন্দ্র দাসের ছেলে ও ওই উপজেলার একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

সদর থানা পুলিশ জানায়, গত বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া একটার দিকে হোটেল কর্তৃপক্ষের মারফৎ খবর পেয়ে হোটেলের চতুর্থ তলার ৪১০ নং কক্ষের ভেতর থেকে লাগানো দরজা ভেঙ্গে বিজয় কুমারের মরদেহ উদ্ধার করে। এসময় মরদেহ বিছানায় শোয়া পাওয়া যায় তবে মরদেহে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মাকসুদুর রহমান শুক্রবার সন্ধ্যায় সিল্কসিটি নিউজকে জানান, হোটেল কর্তৃপক্ষ ওই কক্ষের ভিতরে থাকা বোর্ডারের দীর্ঘ সময় সাড়া না পেয়ে পুলিশে খবর দেয়। বিজয় কুমার চিকিৎসার জন্য গত ১৮ জুলাই বিকেলে চাঁপাইনবাবগঞ্জ আসেন বলে জানা গেছে।

তিনি আরও জানান, এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা (নং-১৫) দায়ের হয়েছে। মরদেহের ময়না তদন্ত দুপুর দুইটায় চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে।

ময়নাতদন্তকারী চিকিৎসক ও সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আয়েশা জুলেখার বরাত দিয়ে তিনি বলেন, প্রাথমিকভাবে শিক্ষকের মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর মরদেহের সংরক্ষিত ভিসেরা রাসায়নিক পরীক্ষার জন্য ঢাকা পাঠানো হতে পারে।

মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান উপপরিদর্শক মাকসুদুর রহমান।

স/শ