চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণ মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে পাঁচ বছরের শিশুকন্যা ধর্ষণ মামলায় রুবেল ওরফে ফয়সাল (২৬) নামে এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডসহ ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ১ বছর বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আদালত-২ এর বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ রবিউল ইসলাম আসামীর উপস্থিতিতে এ রায় দেন । দন্ডিত ব্যক্তি জেলার ভোলাহাট উপজেলার গোহালবাড়ী ইউনিয়নের মুন্সিগঞ্জ নামোকানারহাট গ্রামের বাসিন্দা।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা জানান, গত ২০১৭ সালের ২৭ অক্টোবর বাড়ির নিকটে একটি বাঁশঝাড়ে বান্ধবীদের সাথে খেলতে গিয়ে জোরপূর্বক ধর্ষণের শিকার হয় ওই শিশু। এ ঘটনায় ওই দিনই শিশুর পিতা ভোলাহাট থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ভোলাহাট থানার উপ-পরিদর্শক ওসমান গণি ২০১৭ সালের ২৪ ডিসেম্বর রুবেল ওরফে ফয়সালকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

সাক্ষ্য প্রমাণাদী শেষে আজ বুধবার দুপুরে আদালতের বিচারক রুবেল ওরফে ফয়সালকে দোষী সাব্যস্ত করে উপরোক্ত রায়ে দন্ডিত করেন। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এ্যাডভোকেট এমদাদুল হক এমদাদ।

স/রি