চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তদের অস্ত্রের আঘাতে তরুণ আহত: হামলা ও ভাংচুর

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের প্রধান গেটের ভেতরে জরুরী বিভাগের সামনে দুর্বৃত্তদের ধারাল অস্ত্রের আঘাতে অভি (১৮) নামে এক তরুণ গুরুতর আহত হয়েছে। সোমবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।

সঙ্গে সঙ্গে তাকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সংকটাপন্ন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত অভি সদর হাসপাতালের গ্যারেজ পরিচালনাকারী ইজারাদার ও হাসপাতাল সংলগ্ন মসজিদপাড়ার আনোয়ারুল ইসলাম কালুর (৪৫) ছেলে।

এঘটনায় উত্তেজিত হয়ে কালুর লোকজন হাসপাতালের সামনের আবু সালামের (৫০) রেস্তোঁরা ও বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এতে তিনি ও তাঁর মেয়ে আহত হন। আবু সালামের বাড়িও একই মহল্লায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, ওই দিনই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কালুর ছেলে অভির সাথে সালামের ছেলের দ্বন্দের জেরে ঘটনার সুত্রপাত। এসব ঘটনায় রাত থেকেই হাসপাতাল এলাকা, চিকিৎসাধীন রোগিদের মাঝে ও মহল্লায় আতংক, উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে সদর থানা পুলিশ হাসপাতাল ও মসজিদপাড়া এলাকায় অবস্থান নেয় ও ঘটনায় দায়ীদের আটকে অভিযান শুরু করে।

সদর থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম মঙ্গলবার বিকালে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনার পর থেকেই হাসপাতাল ও মহল্লায় পুলিশ মোতায়েন রয়েছে। তবে এ ঘটনায় এখনও কেউ আটক হয়নি বা কোন পক্ষ মামলা করেনি।

স/অ