চাঁপাইনবাবগঞ্জে জাসদের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশের আয়োজন করে দলটি।

বেলা সোয়া ১১টার দিকে শহরের নিমতলা মোড় থেকে র‌্যালিটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে শেষ হয়। র‌্যালী পরবর্তী সমাবেশে জেলা জাসদের সভাপতি মোজাফ্ফর হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মনিরুজ্জামান মনির, জেলা জাসদের সহসভাপতি জাকারিয়া ও আবদুল হামিদ রুনু, যুগ্ম্ সম্পাদক আবু হেনা বাবলু, শ্রমিক জোটের নেতা সাজেমান মন্ডল, আবু শাহিন, জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মজিদ, নবাবগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তসিকুল রেজা খান প্রমুখ।

বক্তারা বলেন, দেশ থেকে ঘুষ-দুর্নীতি বন্ধ না হলে উন্নয়ন বাধাগ্রস্থ হচ্ছে। সেটি অনুভব করে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে উচ্ছেদ অভিযান শুরু করেছেন। অভিযান অব্যাহত থাকলে অনিয়ম দূর হবে। পাশাপাশি দেশ উন্নয়নের দিকে ধাবিত হবে। এসময় তারা মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তিকে এক হয়ে জঙ্গীবাদ-সন্ত্রাস নির্মূলে একযোগে কাজ করার আহ্বান জানান।

 

স/শা