চাঁপাইনবাবগঞ্জে আ. লীগ প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহীপ্রার্থীকে গুলি করে হত্যার হুমকির অভিযোগ


গোমস্তাপুর প্রতিনিধি: রহনপুর পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী মতিরউর রহমান খানকে গুলি করে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাসের বিরুদ্ধে। শুক্রবার বিকালে স্থানীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মতিউর রহমান খান।

এ সময় তিনি হত্যার হুমকি দেয়ার সময়কার কথপোকথনের অডিও ক্লিপ সাংবাদিকদের সরবরাহ করেন।

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী মতিউর রহমান খান বলেন, মনোনয়নপত্র জমাদানের পর থেকেই প্রার্থীতা থেকে সড়ে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগ প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস চাপ প্রয়োগ করে আসছেন। গত ১১ই জানুয়ারি দুই দফা মোবাইল ফোনে গুলি করে হত্যার হুমকি দেন। এসময় গোলাম রাব্বানী বলেন, আমি তো মেয়র হবেই, তোকে মেরে ফেলে হলেও মেয়র হবো। এতে তিনি ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় আছেন বলে জানান তিনি। আসন্ন নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতাসহ লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান মতিউর রহমান খান।

উল্লেখ্য, আাগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে রহনপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান খান বিদোহী প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

স/জে