চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযানে অস্ত্র ও মাদকদ্রব্যসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত হতে আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত সদর, শিবগঞ্জ ও গোমস্তাপুর উপজেলায় অভিযান চালিয়ে অস্ত্র, গুলি, ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার বিকেলে পুলিশ সুপার কার্যালয় ও সংশ্লিস্ট থানা সুত্র ঘটনাগুলি নিশ্চিত করে।
জানা যায়, বুধবার রাত ১০টায় সদর উপজেলার রামচন্দ্রপুরহাট থানতলায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) চৌধুরী জোবায়ের আহমেদের নেতৃত্ত্বে অভিযান চালায় পুলিশ। এ সময় একটি দেশী তৈরী পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার মনকষা পারচৌকা গ্রামের মৃত মনিরুল ইসলামের ছেলে নাজিম (২৮) ও রসুনচক একবারপুর গ্রামের মোঃ সোনার্দি হকের ছেলে আব্দুল করিম (২৫)। এ ব্যাপারে সদর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়েছে।
এদিকে বুধবার রাত দুইটায় শিবগঞ্জের কলাবাড়ী এলাকায় শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) শহিদুল ইসলামের নেতৃত্ত্বে অভিযান চালিয়ে ২০০ বোতল ফেন্সিডিলসহ মোঃ জঞ্জালী (৪৫) নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। তিনি উপজেলার সালামপুর এলাকার মোঃ মঞ্জুর আলীর ছেলে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।
অপরদিকে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গোমস্তাপুর উপজেলার বংপুর গাছপুকুর এলাকায় জনৈক তফিকুলের বাড়ী থেকে প্রায় ১ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এস এম জাকারিয়া জানান, এ ব্যাপারে মামলা করা হয়েছে।
স/শ