সোমবার , ২৫ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ মহাসড়কে ট্রাক চাপায় আম আড়ৎদার নিহত

Paris
সেপ্টেম্বর ২৫, ২০২৩ ২:১৬ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ-সোনামসজিদ মহা সড়কে ট্রাক মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আজ সোমবার সকালে শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের ধোপপুকুর এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহতের এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের সাবেক মেম্বার লক্ষ্মীপুর গ্রামের আল আমিনের ছেলে আম আড়ৎদার ইমরান আলী (৩৫)।

স্থানীয়রা জানান, সকালে দেশের দ্বিতীয় বৃহত্তম স্থল বন্দর সোনামসজিদ থেকে ছেড়ে আসা একটি পেঁয়াজ ভর্তি ট্রাক ধোপপুকুর এলাকার খড়কপুর গ্রাম অতিক্রম করছিল। এ সময় পেছন থেকে একটি মটরসাইকেল ট্রাকটিকে ওভারটেক করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে চালক ট্রাকের নিচে পড়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জুবায়ের আহমেদ জানান, সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় ধোপপুকুর এলাকায় সংঘটিত সড়ক দুর্ঘটনায় ইমরান নামে একজন হয়েছেন। পরে স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাক ও মটরসাইকেল ঘটনাস্থলেই রয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। যানবাহন চলাচল স্বাভাবিক আছে।

এ ঘটনায় নিহতর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সর্বশেষ - রাজশাহীর খবর