চাঁপাইনবাবগঞ্জের তিনটি আসনে চূড়ান্ত প্রতিদ্বন্দ্বিতায় ১৩ প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চাঁপাইনবাবগঞ্জের তিনটি সংসদীয় আসনে বিভিন্ন রাজনৈতিক দলের ৭ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এদেরকে বাদ দিয়ে এখন বিভিন্ন দলের ১৩ জন প্রার্থী চূড়ান্ত প্রতিদ্বন্দ্বিতায় থাকলেন।

তারা হলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) ডা. সামলি উদ্দনি আহমদে শমিুল (আওয়ামী লীগ), মো. শাহজাহান মিঞা (বিএনপি), নুরুল ইসলাম জেন্টু (বিএনএফ) ও মো. মনরিুল ইসলাম (ইসলামী আন্দোলন বাংলাদেশ) ,চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট) মু. জয়িাউর রহমান (আওয়ামী লীগ), মো. আমনিুল ইসলাম (বিএনপি) ও মো. ইব্রাহিম খলিল (ইসলামী আন্দোলন বাংলাদেশ)।

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) মো. আব্দুল ওদুদ (আওয়ামী লীগ), মো. হারুনুর রশীদ (বিএনপি), মো. নূরুল ইসলাম বুলবুল (স্বতন্ত্র, জামায়াত), আব্দুল কাদের (ইসলামী আন্দোলন বাংলাদেশ), কামরুজ্জামান খান (বিএনএফ) ও মো. বাবলু হোসেন (জাকের র্পাটি)।

জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এজেডএম নূরুল হক জানান, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ২ জন প্রার্থী। তারা হলেন অ্যাডভোকেট শাহীন শওকত (বিএনপি) ও বেলাল-ই-বাকি ইদ্রিশী (বিএনপি)। চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট) আসনে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ৩ জন প্রার্থী। তারা হলেন হিলাল ই বাকী (জাসদ), নুরুল ইসলাম সেন্টু (কৃষক শ্রমিক জনতা লীগ) ও ফেরদৌস আলম (কৃষক শ্রমিক জনতা লীগ। চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে ২ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তারা হলেন আব্দুল ওয়াহেদ (বিএনপি) ও মনিরুজ্জামান মনির (জাসদ)।

স/শা