চতুর্থ বছরের যাত্রা শুরু জিরো পয়েন্ট সিক্স জিআরজে‘র

নিজস্ব প্রতিবেদক:

জিআরজেড সাইক্লিং গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালন হলো গতকাল বিকালে রাজশাহীর তরুণ সাইক্লিং গ্রুপ জিরো পয়েন্ট সিক্স জিআরজেড এর তৃতীয় প্রতিষ্ঠাবার্কী পালিত হয়েছে। মাদকমুক্ত ও সবুজ দেশ গড়ায় প্রত্যয়ে চতুর্থ বছরের যাত্রা শুরু করেন তরুণরা।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার বিকাল ৩ টায় রাজশাহীর শহীদ জিয়া শিশু পার্ক থেকে জ্বালানীর অপচয়রোধে ও জ্বালানীবিহীন বাহন হোক আমাদের চলার পথ এ বিষয়ে সচেতনতা করার জন্যে একটি সাইকেল র‌্যালী নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে সন্ধ্যায় মাস্টার সেফ রেস্তোরার হলরুমে এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আযোজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন, বারসিকের আঞ্চলিক সমন্বয়কারী শহিদুল ইসলাম, প্রোগ্রাম অফিসার জাহিদ আলী, রেডিও পদ্মার প্রোগ্রাম প্রডিউছার ওয়ালিউর রহমান বাবু, বিইসিডিপিসির সভাপতি জাওয়াদ আহমেদ রাফিসহ সংগঠনির প্রায় ৯০ জন সদস্য।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির উপস্থাপনা পত্র তুলে ধরেন সভাপতি জুবায়ের হোসেন। তিনি বলেন- ২০১৫ সালে মাত্র ছয়জন তরুনের হাত ধরে এই সংগঠটি শুরু হয়ে আজ শতাধিক তরুণ যুক্ত হয়েছে। এই তরুণরা কোন মাদক গ্রহণ করেনা, তারা পরিবেশ সচেতনতাসহ নিজের শরীর এবং বিনোদনে সাইক্লিং , স্টান্ট করে।

তিনি আরো বলেন- আমরা নিজে ভালো থাকতে চাই অন্যকেও ভালো থাকতে সহাযতা করতে চাই।

স/অ