ঘুরে দাঁড়াবে বিএন‌পি, প্রত্যাশা ফখরুলের

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাধা-বিপ‌ত্তি উ‌পেক্ষা ক‌রে গণতন্ত্র পুনরুদ্ধা‌রে বিএন‌পি ঘুরে দাঁড়াবে বলে প্রত্যাশা ব্যক্ত ক‌রে‌ছেন দল‌টির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার দুপুরে শেরে বাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর তিনি সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।

তি‌নি ব‌লেন, `বিএনপি প্রতিবারই বিভিন্ন বাধা বিপত্তি উপেক্ষা করে প্রতিকূল অবস্থার মধ্য দিয়ে উঠে দাঁড়িয়েছে। এবারও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে ঘুরে দাঁড়িয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করবে।`

এর আ‌গে বিএনপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খালেদা জিয়ার নেতৃত্বে দলটির প্র‌তিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপ‌তি জিয়াউর রহমা‌নের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় দলের মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর,স্থায়ী ক‌মি‌টির সদস্য, ড. খন্দকার মোশাররফ হো‌সেন, ব্যা‌রিস্টার মওদুদ আহ‌মেদ, আ স ম হান্নান শাহ, আ‌মির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খান, র‌হুল আ‌মিন চৌধুরী, মোহাম্মদ শাহজাহান, সে‌লিমা রহমান, এ জেড এম জা‌হিদ হো‌সেন, ‌চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা আমান উল্লাহ আমান, জয়নুল আ‌বে‌দিন ফারুক প্রমুখ উপ‌স্থিত ছি‌লেন।

মির্জা ফখরুল বলেন, `একদলীয় শাসন বাকশাল কায়েমের পরে দেশে যে রাজনৈতিক শূন্যতা তৈরি হয়েছিল সেটি পূরণ করতে জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেছেন। প‌রে খালেদা জিয়া সংসদীয় গণতন্ত্র প্র‌তিষ্ঠা ক‌রেন।

কিন্তু দুর্ভাগ্যজনক, বর্তমানে গণতন্ত্র সম্পূর্ণ অনুপস্থিত। নির্যাতনের স্ট্রিম রোলার চালিয়ে বিএনপিকে নির্মূল করে দিতে চায় সরকার। কিন্তু বিএনপি জনগণের দল, এই দলকে নির্মূল বা পরাজিত করা যাবে না।’

 

 

সূত্র: রাই‌জিং‌বি‌ডি