ঘুমে ব্যাঘাত, সহকর্মীর শরীরে অকটেন ঢেলে আগুন

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

ঘুমের ব্যাঘাত ঘটানোয় রিয়াদ হোসেন (২০) নামের এক কর্মচারীর শরীরে অকটেন ঢেলে আগুন দিয়েছেন তার এক সহকর্মী। আজ মঙ্গলবার ভোরে রাজধানীর শ্যামপুর জুরাইনের সালাউদ্দিন আহমেদ (এস আহমেদ) পেট্রোল পাম্পে এ ঘটনা ঘটে। দগ্ধ রিয়াদ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

শ্যামপুর থানার ওসি মো. মফিজুল ইসলাম জানান, এস আহমেদ নামের পেট্টোল পাম্পে গতকাল সোমবার মধ্যরাত থেকে চারজন অপারেটর কর্মরত ছিলেন। তাদের মধ্যে মাহমুদুল হাসান ইমন (২২) নামের এক অপারেটর ঘুমিয়ে পড়েন। পরে রিয়াদ তাকে ডাকতে যান। তিনি না উঠলে সামান্য অকটেন ইমনের গায়ে ছিটিয়ে দেন রিয়াদ। ভোরে পৌনে ৪টার দিকে রিয়াদ ঘুম থেকে জেগে আড়াইশ মিলিগ্রামের একটি বোতলে অকটেন ভরে ইমনের গায়ে ঢেলে দেন। পরে ইমন ম্যাচ দিয়ে আগুন ধরিয়ে রিয়াদের গায়ে ছুঁড়ে মারেন।

ওসি আরও জানান, রিয়াদের শরীরে মুহূর্তেই আগুন ধরে যায়। আশঙ্কাজনক অবস্থায় পাম্পের কর্মচারীরা তাকে ভোরে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করেন। এই ঘটনায় রিয়াদের বাবা একটি মামলা দায়ের করেছেন। মামলায় ইমনসহ অপর দুই অপারেটর ফাহাদ আহমেদ পাভেল (২৮) ও শহিদুল ইসলাম রনিকে (১৮) গ্রেপ্তার করা হয়েছে।

রিয়াদের বাবা গাড়িচালক ফরিদ মিয়া জানান, সপরিবারে তারা জুরাইন কমিশনার রোডের ১৩২৭/১ নম্বর বাসায় থাকেন। দুই ভাইয়ের মধ্যে রিয়াদ বড়। চলতি বছর তিনি সিদ্ধেশ্বরী কলেজে অনার্সে ভর্তি হন। মাসিক ৫ হাজার টাকা বেতনে পার্টটাইম চাকরি হিসেবে চলতি মাসের ৪ তারিখে ওই পাম্পে যোগ দেয় রিয়াদ। আগুনে তার শরীরের ৪০ শতাংশ দগ্ধ হয়েছে। বর্তমানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

 

সূত্র: আমাদেরসময়