অস্ত্রসহ রয়েল গ্রুপের ‘সেকেন্ড ইন কমান্ড’ গ্রেপ্তার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় রয়েল গ্রুপের ‘সেকেন্ড ইন কমান্ড’ ইমন হোসেন ইসলামসহ (২০) তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার গভীর রাত পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে এই তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বেগমগঞ্জ থানা পুলিশ। গ্রেপ্তার অন্য আসামিরা হলেন নুর হোসেন জাবেদ (২০) ও আবদুর রহমান রুবেল।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযানে রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড মো. ইমন হোসেন ইসলামকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যে গভীর রাতে বেগমগঞ্জ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মুজাহিদপুর এলাকার একটি মাছের প্রজেক্ট অভিযান চালিয়ে একটি দেশি পাইপগান ও একটি দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। মো. ইমন হোসেন ইসলাম বেগমগঞ্জের দক্ষিণ নাজিরপুর গ্রামের বাবুল হোসেন নুর মিয়ার ছেলে।

অপর অভিযানে এক বছর এক মাস সাজাপ্রাপ্ত আসামি নুর হোসেন জাবেদকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার মধ্যম নাজিরপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। গ্রেপ্তার অপর আসামি তিন মাস সাজাপ্রাপ্ত আবদুর রহমান রুবেল। তিনি উপজেলার পৌর হাজীপুর এলাকার বাসিন্দা।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকাদার বলেন, ‘গ্রেপ্তার আসামিদের আজ মঙ্গলবার বিকেলে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

 

সূত্র: আমাদেরসময়