ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরি, উদ্ধার হয়নি ১৬ দিনেও

সিল্কসিটি নিউজ ডেস্ক:

রাজধানীর নিউমার্কেট থানা এলাকায় ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরি হয়েছে। ১৬ দিনেও সেই শিশুকে উদ্ধার করতে পারেনি পুলিশ। গত ১১ এপ্রিল রাতে সুবাস্তু মার্কেটের গেটের সামনের ফুটপাতে ৩ মাস বয়সী শিশু মো. আব্দুল হোসেন চুরি হয়ে যায়। সে তার মা-বাবার সঙ্গে ঘুমিয়ে ছিল।

সকালে মা-বাবা ঘুম থেকে উঠে দেখেন, তাদের শিশু পাশে নেই। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। এ ঘটনায় শিশুর বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে নিউমার্কেট থানায় গত ১৭ এপ্রিল মামলা হয়। ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশের ওয়েবসাইটে শিশুপাচার মামলার সন্দেহভাজন এক আসামির ছবি দিয়ে শিশু হোসেনকে উদ্ধার ও পাচারকারীকে গ্রেপ্তারে সহায়তা চেয়েছে পুলিশ।

মামলা তদন্তকালে পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ ও ছবি সংগ্রহ করে। ভিডিও ফুটেজ বিশ্লেষণে দেখা যায় যে, ১২ এপ্রিল ভোর ৫টা ৩ মিনিট থেকে ৫টা ৪ মিনিটের মধ্যে অজ্ঞাত এক ব্যক্তি শিশু আব্দুলকে তোয়ালে দিয়ে ঢেকে কোলে করে নিয়ে যাচ্ছে। মামলার সুষ্ঠু তদন্ত ও অপহৃত শিশুটি উদ্ধারের জন্য ছবিতে প্রদর্শিত ব্যক্তির কেউ সন্ধান পেয়ে থাকলে মামলার তদন্ত কর্মকর্তার (০১৭৭-৩৬২৯৯৭) সঙ্গে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছে ডিএমপি। সূত্র: আমাদেরসময়