শুক্রবার , ৩১ মে ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঘনিষ্ঠতা নিয়ে কথা বলে বিতর্কে জাহ্নবী

Paris
মে ৩১, ২০২৪ ৯:৪৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :
বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। সামাজিক মাধ্যমের কোনো আড্ডা কিংবা কোনো সাক্ষাতকার, সবার সামনে বেশ খোলাখুলি মন্তব্য করতে পছন্দ করেন এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাতকারে চলচ্চিত্রে রাজকুমারে সঙ্গে তার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের কথাও শেয়ার করেছেন।

এবার অপর এক সাক্ষাতকারে ব্যক্তিগত জীবন নিয়ে অর্থাৎ তার প্রেমের সম্পর্ক নিয়ে কথা বলেন এই অভিনেত্রী। স্বীকার করে নিয়েছেন শিখর পাহাড়িয়ার সঙ্গে থাকা তার সম্পর্কের কথা। আর এই প্রেমের সম্পর্ক ঘিরেই জাহ্নবীর দিকে প্রশ্ন ওঠে শারীরিক ঘনিষ্ঠতা নিয়ে।

এই অভিনেত্রীর উত্তরটি ছিল, প্রেম তো ভালই চলবে; কিন্তু কী করি আমরা? জাহ্নবীর কথায়, ‘শারীরিক ঘনিষ্ঠতা থেকে অসুস্থতাও তৈরি হতে পারে। ত্বকের সঙ্গে ত্বক স্পর্শ করলে অর্থাৎ এইচপিভি হিউম্যান প্যাপিলোমা ভাইরাস ছড়িয়ে পড়তে পারে। তবে সেটি হাত মেলানো বা গালে স্নেহের পরশ থেকে নয়।’

জাহ্নবীর এমন মন্তব্যে বোঝা যায়, এই কথাগুলো বলে একটি গুরুত্বপূর্ণ বার্তা দিতে চেয়েছেন অভিনেত্রী; যেটি তিনি বেশ মজার ছলেই উপস্থাপন করেছিলেন।

কিন্তু জাহ্নবীর এই সচেতনতা বার্তা দর্শকদের মধ্যে রূপ নেয় হাসির বিষয়ে। ফলে রীতিমতো বিতর্কে পড়েন এই অভিনেত্রী। সেই কথার একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে, সেখানে ট্রলের শিকারও হতে হয় তাকে।

সদ্য মুক্তি পাওয়া স্পোর্টস ড্রামা ফিল্ম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ তে ‘মিসেস মাহি’ হিসেবে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী কাপুর। করণ জোহরের প্রযোজনায় ও শরণ শর্মার পরিচালনায় চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। শুক্রবার ভারতসহ বাংলাদেশের প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি। বর্তমানে চলচ্চিত্রটি ঘিরে নতুন করে আলোচনায় এই অভিনেত্রী।

সর্বশেষ - বিনোদন