গ্লাডবাখকে মেসির ধন্যবাদ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

বুধবার রাতে স্প্যানিশ লা লিগার শক্তিশালী প্রতিপক্ষ অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে খেলতে নেমেছিল বার্সেলোনা। ওই ম্যাচের ৫৯ মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়েন বার্সা তারকা লিওনেল মেসি। পুরনো কুঁচকির সমস্যা নতুন করে দেখা দেওয়ায় বার্সার হয়ে আগামী তিনটি ম্যাচে খেলতে পারবেন না তিনি।

 

অক্টোবরের আন্তর্জাতিক বিরতির আগে আগামী তিন ম্যাচে স্পোর্টিং গিজন, বরুশিয়া মনশেনগ্লাডবাখ ও সেল্টা ভিগোর বিপক্ষে খেলবে বার্সেলোনা।সুস্থ থাকলে আগামী বুধবার জার্মান ক্লাব মনশেনগ্লাডবাখের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মাঠে নামতেন মেসি। বরুশিয়া পার্কের ভক্তরাও গ্রহের সেরা তারাকার সঙ্গে লড়াই দেখার অপেক্ষায় ছিল।

 

তবে মেসির সাম্প্রতিক ইনজুরির খবর শুনে কিছুটা হতাশ গ্লাডবাখ ভক্তরা। মেসি না থাকলেও সুস্থ হয়ে উঠার জন্য শুভকামনা জানিয়েছে মনশেনগ্লাডবাখ। তাই ক্লাবটিকে ধন্যবাদ জানিয়েছেন বার্সা সুপারস্টার মেসি।

 

গ্লাডবাখের টুইটার অ্যাকাউন্টে জানানো হয়, ‘বরুশিয়া পার্কে চ্যাম্পিয়নস লিগের প্রতিপক্ষ বার্সেলোনার সফরের সময় আমরা মেসিকে দেখতে পাবো না।তাকে দেখতে না পাওয়াটা আমাদের জন্য লজ্জার।’

 

ইনজুরি থেকে দ্রুত সেরে উঠার শুভ কামনা জানানোয় গ্লাডবাখকে ধন্যবাদ দিয়ে মেসি জানান, ‘আমাকে সমর্থন ও পাশে থাকার জন্য বরুশিয়া মনশেনগ্লাডবাখকে ধন্যবাদ। ওই ম্যাচে থাকতে পারবো না বলে দারুণ প্রতিক্রিয়া জানিয়েছে ক্লাবটি। আমাকে শুভকামনা জানানো প্রত্যেককে ধন্যবাদ জানাচ্ছি। শক্তিশালী হয়ে ফিরে আসার জন্য আমার কিছুদিনের বিশ্রাম প্রয়োজন। সবার প্রতি ভালবাসা রইল।’

সূত্র: রাইজিংবিডি