গ্রেনেড হামলা মামলার রায়ের প্রতিবাদে মহানগর-জেলা ছাত্রদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক:

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় জীবিত ৪৯ আসামির মধ্যে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুরজ্জামান বাবরসহ ১৯ জনকে মৃত্যুদণ্ডের ও বিএনপির ভারপ্রাপ্ত ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী মহানগর ও জেলা ছাত্রদলে নেতা-কর্মীবৃন্দ।

আজ বুধবার দুপুরে নগরীর হেতমখা এলাকায় বিক্ষোভ মিছির বের করে রাজশাহী মহানগর ছাত্রদল। বিক্ষোভ মিছিলে নেতৃত্বদেন রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি,সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রবি।

উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম জনিসহ মহানগর ছাত্রদলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান,থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

এদিকে, রায়ের প্রতিবাদে রাজশাহী জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল’র নেতৃত্বে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল। মিছিল টি নগরীর বালিয়াপুকুর মোড় হতে শুরু করে ভদ্রা তালাইমারী মহাসড়কে গিয়ে শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুম, সাব্বির হোসেন মুকুট, আব্দুল মতিন, মতিউর রহমান, মাসুদ রানা মাসুম, যুগ্ম সম্পাদক আরেফিন কনক, জাকিরুল ইসলাম জাকির, শাহিনুল ইসলাম সজিব, নাহিদ পারভেজ হিমু, সেলিম রেজা, সহ- সাধারণ সম্পাদক নাসিম রেজা সুজন, সহ- সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন ডলার, যোগাযোগ সম্পাদক রায়হান ইসলাম রাজু, সহ- দপ্তর সম্পাদক নাজমুল হোসেন, সহ- সাহিত্য ও প্রকাশনা সম্পাদক বোরহান, সদস্য জুবায়ের হোসেন, অপূর্ব ঘোষসহ রাজশাহী জেলা ছাত্রদল ও বিভিন্ন উপজেলা ও পৌরসভা ছাত্রদল নেতৃবৃন্দ।

স/অ