সাংবাদিক ডলারের বাবা আর নেই

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বৈশাখী টিভির রাজশাহী প্রতিনিধি আব্দুস সাত্তার ডলারের পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের (৭৫) মঙ্গলবার রাত ১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। তিনি বেশ কিছুদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। গতকাল রাতে বুকে ব্যাথা অনুভব করায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী আত্মীয়-স্বজন রেখে গেছেন।

বুধবার বাদ জোহর টিকাপাড়া গোরস্থানে মরহুমের রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান শেষে নামাজে জানাযা ও দাফনকার্য সম্পন্ন হয়েছে। তিনি কর্মজীবনে রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মচারী ছিলেন।

মরহুমের নামাজে জানাজায় অংশ নেন রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, অতিরিক্ত জেলা প্রশাসক আলমগীর কবির, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, সাবেক মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আব্দুল মান্নান, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তরিকুল ইসলাম পল্টু, ওয়ার্ড কাউন্সিলর মাহতাব হোসেন চৌধুরী, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের সন্তানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকরা অংশ নেন।

স/আর