গোাদাগাড়ীতে ৬ইউপিতে নৌকা ও ৩টিতে স্বতন্ত্র চেয়ারম্যান নির্বাচিত

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোাদাগাড়ীতে ইউনিয়ন পরিষদ(ইউপি) নির্বাচনে ৬টিতে নৌকা ও ৩টিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জয়ী হয়েছে। বৃহস্পতিবার(১১ নভেম্বর) উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মশিউর রহমান জানান,বেসরকারীভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে।১নং গোদাগাড়ী ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে আওয়ামীলীগ মনোনীত মাসুদুল গণি মাসুদ,২ নং মোহনপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে আওয়ামীলীগ মনোনীত খাইরুল ইসলাম,৩নং পাকড়ী ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে আওয়ামীলীগ মনোনীত জালাল উদ্দীন মাস্টার,৪নং রিশিকুল ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে আওয়ামীলীগ মনোনীত শহিদুল ইসলাম টুলু,৫নং গোগ্রাম ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে আওয়ামীলীগ মনোনীত মজিবর রহমান,৬নং মাটিকাটা ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামীলীগ নেতা সোহেল রানা,৭ দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে আওয়ামীলীগ মনোনীত বেলাল উদ্দীন সোহেল,৮ নং বাসুদেবপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম,৯নং চর আষাড়িয়াদহ ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামীলীগ নেতা আসরাফুল ইসলাম ভোলা।

এদিকে উপজেলার পাকড়ী,গোগ্রাম ও রিশিকুল ইউনিয়নে ফলাফল পাল্টিয়ে পরাজিত প্রার্থীকে চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনজন স্বতন্ত্র প্রার্থী।

গোগ্রাম ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা হযরত আলী বলেন,তিনি ৫শ ভোটের ব্যবধানে জয়লাভ করেছে। কিন্তু ফলাফল পাল্টিয়ে দেয়া হয়েছে। তিনি আদালতে মামলা দায়ের করবেন জানান।

পাকড়ীতে স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা আনোয়ারুল ইসলাম। রিশিকুলে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামীলীগ নেতা মুখলেসুর রহমান মুকুল একই ধরনের অভিযোগ করেন। চর আষাড়িয়াদহ ইউনিয়নে পরিস্থিতি শান্ত রয়েছে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) কামরুল ইসলাম বলেন,বৃহস্পতিবার রাতে ভোট গণনার সময় ১নং ওয়ার্ডে দুই মেম্বার প্রার্থীর সমার্থকদের মধ্যে সংঘর্ষে প্রিজাইডিং অফিসার,পুলিশ,আনসারসহ ভোট গ্রহণ কর্মকর্তারা আহত হয়। এ সময় ব্যালট বাক্স ছিনিয়ে যায় সমর্থকরা। পরে অতিরিক্ত পুলিশ ও বিজিবি সদস্যরা ব্যালট বাক্স উদ্ধার করে।

জেএ/এফ