গোমস্তাপুরে বিতর্ক প্রতিযোগিতা 

গোমস্তাপুর প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে দুইদিন ব্যাপি দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে আলিনগর বালিকা উচ্চ বিদ্যালয় ও রানারআপ আলিনগর স্কুল ও কলেজ। বিতর্ক প্রতিযোগিতায় শেষ্ঠ বক্তা নির্বাচিত হয়েছেন আলিনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের দলনেতা জয়নব খানম।
মঙ্গলবার দুর্নীতি দমন কমিশন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এই বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়। বুধবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে চূড়ান্ত  বিতর্ক প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুন। পরে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আতিকুল ইসলাম আজম। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌসী বেগম, আলিনগর স্কুল ও কলেজের অধ্যক্ষ রবিউল আওয়াল, সমাজ সেবক ও সংগঠক আফতাব উদ্দিন লালান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সারওয়ার জাহান সুমন অনেকে।
বিতর্ক প্রতিযোগিতায়  বিচারক হিসেবে উপস্থিত ছিলেন রহনপুর পিএম আইডিয়াল কলেজের সহকারী অধ্যাপক সাদেকুল ইসলাম, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজের প্রভাষক আব্দুর রাকিবও দেওপুরা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আফতাবউদ্দিন। প্রতিযোগিতায় উপজেলার ৮টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।