গোদাগাড়ীতে ১ কোটি টাকা ব্যয়ে ড্রেনের কাজের উদ্বোধন

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার ১ কোটি টাকা ব্যায়ে প্রায় ১ কিলোমিটার ড্রেনেজ ব্যবস্থার কাজের উদ্বোধন হয়েছে। রোববার বেলা ১১ টায় গোদাগাড়ী পৌরসভার মেয়র মোঃ মনিরুল ইসলাম বাবু এই কাজের উদ্বোধন করে।

নতুন ড্রেনের কাজটি গোদাগাড়ী পৌরসভার ৯ নং ওয়ার্ডের সুলতানগঞ্জ এলাকার মজিবুরের তৈল মিল হতে জাহানাবাদ গোরস্থান পর্যন্ত প্রায় এক কিলোমিটার ড্রেনের কাজটি সম্পন্ন হবে। কাজটি আগামী ১২০ দিনের মধ্যে শেষ হওয়ার কথা রয়েছে। কাজটি আসাদ এন্টার প্রাইজ নামের ঠিকাদারি প্রতিষ্ঠান করছেন।

ড্রোনের কাজটি উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, গোদাগাড়ী পৌরসভার সচিব সারওয়ার জাহান, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ওবাইদুল্লাহ, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাজ্জাদ আলী, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শহিদুল ইসলামসহ স্থানীয় সুধিজন।

অল্প বৃষ্টিতেই ওই এলকার রাস্তাঘাটগুলো কাঁদাপানিতে ডুবে থাকে। ড্রেনের কাজটি সম্পন্ন হলে এলাকার লোকজন ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চলাচলে অনেক উপকৃত হবে বলে স্থানীয় বাসিন্দা আকবর আলী জানান।

গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু ড্রেনেজ কাজ উদ্বোধনের সময় জনগনের উদ্দেশ্যে বলেন, আমি নির্বাচিত হওয়ার পর কাজ শুরু করতে পারি নি এখন থেকে পৌর সভার বিভিন্ন উন্নয়ন কাজ করব। তিনি আরও বলেন আমি নির্বাচনের সময় জনগনের কাছে কথা দিয়েছিলাম বাড়ী বাড়ী ট্যাপের পানির ব্যবস্থা করে দিব ইতোমধ্যে ৪০ কোটি টাকা বরাদ্দ হয়েছে এসব কাজ পর্যায় ক্রমে করা হবে বলে জানান।

স/অ