গোদাগাড়ী পৌরসভার অবৈধ স্থাপনা উচ্ছেদ

গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বুধবার বেলা ১১ টায় পৌরসভার ৯ নং ওয়ার্ডের সুলতানগঞ্জ মোড় হতে জাহানাবাদ গোরস্থান রাস্তার বাড়ী ও বাড়ী সংলগ্ন দোকান ঘর উচ্ছেদ করা হয়েছে।

বুধবার বেলা ১১ টা হতে দুপর পর্যন্ত গোদাগাড়ী পৌর প্রশাসন গোদাগাড়ী মডেল থানার সহযোগিতায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন গোদাগাড়ী পৌরসভার প্যানেল মেয়র শহিদুল ইসলাম, সচিব সারওয়ার জাহান, গোদাগাড়ী মডেল থানার উপ-পরিদর্শন (এসআই) সিহাবুল হক, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোঃ ওবাইদুল্লাহ, কার্যসহকারি মাসুমসহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

প্রসঙ্গত, সুলতানগঞ্জ হতে জাহানাবাদ গোরস্থান রাস্তার পাশ দিয়ে ১ কোটি টাকা ব্যায়ে ড্রেনের নির্মান কাজ শুরু হয়। ড্রেন নির্মান কাজে দীর্ঘদিন হতে অবৈধ স্থাপনা গুলো থাকলে ড্রেন নির্মান করা যাবে না। এই মর্মে গোদাগাড়ী পৌর প্রশাসন নিজ নিজ বাড়ী ঘর গুলো নেটিশ ও মৌখিক ভাবে বলে আসছিলো কিন্ত বসবাসরত লোকজন তা কর্ণপাত না করলে বুধবার উচ্ছেদ অভিযান পরিচালনা করে।

স্থানীয় জনগন অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে পৌর মেয়র মনিরুল ইসলাম বাবুকে সাধুবাদ জানিয়েছেন। পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু বলেন পৌরবাসীর উন্নয়ন স্বার্থে যা যা করা প্রয়োজন তা করব। পৌর এলাকার অন্যান্য অবৈধ স্থাপনা পর্যায়ক্রমে উচ্ছেদ করা হবে বলে জানান।
স/শ