গোদাগাড়ীর সড়কে ঝরলো আরো এক প্রাণ

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে আবারও দুটি ট্টাকের মুখোমুখি সংঘর্ষে এক পাগল নিহত হয়েছে। তার নাম ঠিকানা পাওয়া যায়নি।

রবিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে গোদাগাড়ী ডিগ্রী কলেজের ব্রিজের উপর এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ১২ টার দিকে রাজশাহী ও চাঁপাইগামী দুটি ট্রাক গোদাগাড়ী কলেজের ব্রিজের উপর আসে এই এসময় রাস্তার উপরে এক পথচারী পার হচ্ছিলো। তাঁকে বাঁচাতে গিয়ে দুইটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়ে পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। ওই পথচারী পাগল বলে স্থানীয়রা ধারনা করছেন।

ট্রাক দুটি ব্রিজের উপরে মুখোমুখি সংঘর্ষের ফলে দুইমাথা দুইদিকে সরে গিয়ে রাজশাহী – চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে প্রায় এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

দুটি ট্রাকের ড্রাইভার ও হেলপারের অবস্থা গুরুতর। তাদের গোদাগাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষনিক তাদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

অপরদিকে একই জায়গা সারাংপুর মসজিদের কাছে একটি আম ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে চালক ও হেলপার আহত হয়েছেন বলে এলাকাবাসী জানান।

শেষ খবর পাওয়া পর্যন্ত গোদাগাড়ী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উদ্ধার ও যানবাহন চলাচল স্বাভাবিক করতে কাজ করছিলো বলে গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম জানান।

এর আগে রোববার সারাদিনে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় ৭ জন মারা যায়।

গোদাগাড়ীতে ঘনঘন সড়ক দুর্ঘটনার উপজেলাবাসী উদ্বীগ্ন হয়ে পড়েছে।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যানবাহন চলাচল স্বাভাবিক করতে কাজ করেন বলে গোদাগাড়ী মডেল থানার এসআই মোঃ সিহাব আলী জানান।

স/আর